Thursday 19th of July 2018 09:13:39 AM
 
  Top News:
ঢাকা বিশ্ববিদ্যালয়ে গণহারে দ্বিতীয়, তৃতীয় শ্রেণীর শিক্ষক নিয়োগ দেয়া হচ্ছে----মো:নাসির  |  দীর্ঘমেয়াদি সম্পর্ক টিকিয়ে রাখার ৫টি সহজ উপায়  |  ৫ মিনিটের কম সময়ে এসিডিটির সমস্যা থেকে মুক্তি পাওয়ার উপায়  |  Beat Diabetes: 4 Ways to Prevent Type 2 Diabetes  |  নারীদের সফলতার পেছনে রয়েছে এই ৩টি কারণ  |  পাঁচ বদভ্যাসে ক্ষুধা নষ্ট  |  এই খাবারগুলো খালি পেটে খাবেন না  |  রক্তচাপ বেড়ে যাওয়ার এ কারণটি জানেন কি?  |  কম খরচে বিদেশ ভ্রমণে এশিয়ার সেরা ৭  |  শুধু ছেলেরাই নয়, মেয়েদেরকেও দিতে হবে প্রেমের প্রস্তাব   |  উৎকৃষ্ট সব অভ্যাস যাতে মেলে সুখ  |  যে ৪টি কারণে মানুষ অজ্ঞান হয়ে যায়  |  মেঘদূত - জেবু নজরুল ইসলাম  |  3 Things Not To Say To Your Toddler  |   Men lose their minds speaking to pretty women  |  Lessons From a Marriage  |  চুইং গামে কী রয়েছে জানেন কি?  |  নিজেই তৈরি করে নিন দারুচিনি দিয়ে মাউথ ওয়াশ  |  সুস্থ থাকুন বৃষ্টি-বাদলায়  |  অপ্রত্যাশিত পরিস্থিতি সামলে উঠুন ৪টি উপায়ে  |  
 
 

বিনোদন

Displaying 11-20 of 512 results.

ভালো সম্পর্কের মূলমন্ত্র

ভালো সম্পর্কের মূলমন্ত্র

এনজেবিডি নিউজ : আমরা সবাই আমাদের পারিপার্শ্বিক অনেক সম্পর্কে আবদ্ধ। নিজের পরিবার, আত্মীয়-স্বজন, বন্ধুবান্ধব, প্রেমিক-প্রেমিকা সবাই আলাদা আলাদা ধাঁচের সম্পর্কে জড়িয়ে। প্রতিনিয়ত হাজার সম্পর্কের পতন হচ্ছে, সৃষ্টি হচ্ছে নতুন সম্পর্কেরও।

বছরের পর বছর ধরে ভালোবাসার প্রেক্ষিতে যে সম্পর্ক আমরা গড়ে তুলি তা আজ প্রায় কোণঠাসা হয়ে গেছে। পরিবারের সঙ্গে থাকতে হয় তাই থাকছি, আত্মীয়-স্বজনের সঙ্গে সামাজিকতা রক্ষা করতে হয় তাই করছি, বন্ধুবান্ধবদের সঙ্গে মিশতে...

অভিনেত্রী রিচি: অনৈতিক কাজে ধরা খেলেন আমেরিকা প্রবাসী স্বামীর কাছে

অভিনেত্রী রিচি: অনৈতিক কাজে ধরা খেলেন আমেরিকা প্রবাসী স্বামীর কাছে

এনজেবিডি নিউজ : দেশীয় শোবিজ তারকারা নাটক বা চলচ্চিত্রে প্রেম, পরকীয়া, অসম প্রেম ও বিয়ে বহির্ভূত সম্পর্কের নানা চরিত্রে অভিনয় করেন। এই অভিনীত চরিত্রগুলো কখনো কখনো তাদের বাস্তব জীবনেও প্রভাব ফেলে। তাই মাঝে মাঝেই সংসার ভাঙার কবলে পড়েন তারকারা। কেউ কেউ পুরনো সম্পর্কের পাঠ চুকিয়ে নতুন মানুষের সঙ্গে জীবনের দ্বিতীয় বা তৃতীয় ইনিংস শুরু করে কখনো সুখী হন, আবার কেউ হন না।

দাম্পত্য জীবনে চরম অসুখী থাকলেও কেউ কেউ টিভি অনুষ্ঠানে ঠোঁটে হাসি ছড়িয়ে ভক্ত-দর্শকদের...

শাহরুখ খানের বাড়ির ভেতরটা কেমন?

শাহরুখ খানের বাড়ির ভেতরটা কেমন?

এনজেবিডি নিউজ : বলিউড বাদশাহ শাহরুখ খান অভিনেতা হিসেবে তো বিখ্যাত বটেই, মুম্বইতে তার বাসস্থানটিও কিন্তু কম বিখ্যাত নয়। বাড়িটির নাম মান্নত। প্রতিদিন মুম্বই বেড়াতে আসা বহু পর্যটকই শাহরুখের বাড়িটি দেখে যান। কিন্তু সে দেখা তো কেবল বাইরে থেকে দেখা। শাহরুখের বাড়ির অন্দরমহলটি কেমন সে বিষয়ে কৌতূহল থাকা স্বাভাবিক। এখানে রইল কিছু ছবি, যা দেখে শাহরুখের বাড়ি ‘মান্নত’ সম্পর্কে কৌতূহলের কিছুটা অন্তত নিরশন ঘটবে—

যে কারণে ভাঙছে ঐশ্বরিয়া-অভিষেকের সংসার!

যে কারণে ভাঙছে ঐশ্বরিয়া-অভিষেকের সংসার!

এনজেবিডি নিউজ : বলিউডের জনপ্রিয় অভিনয়শিল্পী ঐশ্বরিয়া রাই বচ্চন ও অভিষেক বচ্চন। অভিনয়ের পাশাপাশি সংসার জীবনও বেশ ভালো কাটছিল এই দম্পতির। হঠাৎ তাদের সংসারে ভাঙনের সুর বাজছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম।

ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবরে বলা হয়েছে, সম্প্রতি সর্বজিৎ সিনেমার প্রিমিয়ারে হাজির হয়েছিলেন গোটা বচ্চন পরিবার। স্বাভাবিকভাবেই সাংবাদিকদের ক্যামেরার ফোকাস ছিল এ জুটির দিকে। কিন্তু এখানেই বাধে বিপত্তি। ঐশ্বরিয়ার সঙ্গে কয়েকটি...

কি এমন আছে নারীর স্তনে? যার জন্য মানুষ….

কি এমন আছে নারীর স্তনে? যার জন্য মানুষ….

এনজেবিডি নিউজ : স্তনের আকারের উপর ভালো বর জোটে। স্তনের আকার পরিবর্তনে নষ্ট মেয়ের খেতাব জোটে! আমাদের সমাজে এই ধরনের কথাও এখনো প্রচলিত। ছোট বেলায় খেলতে যেতে আমার এক সহপাঠির বুকে এক ছেলের হাত লেগেছিল অথবা ছেলেটি মেয়েটির স্তন চেপে ধরেছিল, মেয়েটি আতংকিত হয়ে ঘটনাটা আমার সাথে শেয়ার করে বলেছিল, ‘এখন কি আমার দুধ বড় হয়ে হয়ে যাবে? লোকজন ভাববে আমি খারাপ কাজ করি?’

রাস্তাঘাট হাটবাজারে ভিড়ের ভেতর অজস্র পুরুষের হাত অক্টোপাস হয়ে জড়িয়ে ধরে, লাঞ্ছিত করে হাজার হাজার...

ঠোঁট দেখেই বুঝতে পারবেন মেয়েটি কেমন?

 ঠোঁট দেখেই বুঝতে পারবেন মেয়েটি কেমন?

মেয়েদের ঠোঁটের গড়ন দেখেই ব্যক্তিত্ব চেনা যায়, বোঝা যায় তাদের শরীর ও মনের চাহিদা।না, এটা বৈজ্ঞানিক নির্ভর নয়। তবে এ ধারণা একেবারে ভুল সেটাও নয়। বিভিন্ন সমীক্ষার মধ্য দিয়েই উঠে এসেছে কিছু বৈশিষ্ট্য, যা দেখে বোঝা যায় একজন নারী ঠিক কেমন।

আসুন জেনে নেই কোন ঠোঁটের নারী কেমন –

১। ঠোঁটের আকার হৃদয়ের মতো হলে সেই নারী খুব কামুক এবং আত্মবিশ্বাসী।

২। কোনও নারীর উপরের ঠোঁট নীচের ঠোঁটের থেকে বড় হলে তাঁর বিচার-বিবেচনার ক্ষমতা খুব ভাল।

৩। যে নারীর নীচের ঠোঁট তুলনায় মোটা, তিনি অনেকের ভালবাসা পান। ভালবাসা দেওয়ার থেকে বেশি পেয়ে থাকেন।

৪। কারও ঠোঁট শুকনো হলে, সেই নারী খুব...

সম্পর্কের অন্তরঙ্গতা ফিরিয়ে আনুন ৫টি কৌশলে

সম্পর্কের অন্তরঙ্গতা ফিরিয়ে আনুন ৫টি কৌশলে

এনজেবিডি নিউজ : ভালবাসার সম্পর্কটি কি অন্তরঙ্গতা হারিয়ে ফেলছে? সময়ের সাথে সাথে নাকি সবই পুরাতন হয়ে যায়! আজ যাকে না দেখে থাকা যাবে না এক মূহুর্ত বলে বোধ হয় সেই মানুষটির সাথেই এক সময় আর আড্ডাটা জমে না। সময়টা ভাল কাটে না। কোনভাবেই মিলতে চায় না মনের ভাব। পুরো সম্পর্কই উত্তর-দক্ষিণ হয়ে যায়। এটাই প্রকৃতির নিয়ম, এই ভেবে কি তাহলে হাল ছেড়ে দেব? নাকি খুঁজে বের করবো কোথায় তৈরী হল দূরত্ব?

সম্পর্ককে দীর্ঘ করুন ছোট্ট কিছু কৌশলে

সম্পর্ককে দীর্ঘ করুন ছোট্ট কিছু কৌশলে

এনজেবিডি নিউজ :  প্রচন্ড ভালোবাসা থাকা সত্ত্বেও অনেক সময় দাম্পত্য জীবন হয়ে যায় একেবারেই পানসে আর অশান্তির। খুব খুব বেশি ভালোবাসা নিয়েও হয়তো একটা সময় আপনার মনে হতে পারে- নাহ! আর হয়তো এগিয়ে নেওয়া যাচ্ছেনা সম্পর্কটাকে। জীবনের পথে চলা যাচ্ছেনা একসাথে। কিন্তু কেন? আপনার পাশেই থাকা পুরোন কিছু সম্পর্ককে দেখুন। যুগ যুগ ধরে টিকে রয়েছে সেগুলো। তাহলে কীসের কমতি রয়ে গেল আপনার ভালোবাসার সম্পর্কে?

...

বিয়ে করার কারণ

বিয়ে করার কারণ

এনজেবিডি নিউজ :  মানুষের জীবনে বিয়ে অন্যতম গুরুত্বপূর্ণ একটি অধ্যায়, যার প্রভাবে জীবন অনেকটাই বদলে যায়। কিন্তু মানুষ কেন বিয়ে করে? চমকপ্রদ কিছু কারণ জেনে নিন।

* বাবা-মায়ের চমকপ্রদ ভাবনা মেনে বিয়ে করতে হয়। কারণ তাদের মতে, বিয়ের ফলে জীবনের সমস্ত সমস্যা দূর হয়। ছেলে রাত করে বাড়ি ফিরছে? কারোর কথা শুনছে না। বিয়ে দিয়ে দাও... মেয়ের কারোর সঙ্গে চক্কর চলছে, বিয়ে দিয়ে দাও।

* শারীরিক চাহিদা পূরণে বিয়ে করতে হয়। কারণ এমনি এমনি তো আর সমাজ মেনে নেবে না। তাই এক্ষেত্রে বিয়েটা বাধ্যতামূলক।

...

পুরুষের যে গুণ সবচেয়ে বেশি আকর্ষণ করে

পুরুষের যে গুণ সবচেয়ে বেশি আকর্ষণ করে

এনজেবিডি নিউজ : অনেকেই প্রশ্ন করেন নারীকে আকর্ষণ করার জন্য কোন গুণটি সবচেয়ে বেশি প্রয়োজন। নারী কিংবা পুরুষ উভয়েরই কাউকে পছন্দ করার ক্ষেত্রে কিছু নিজস্ব ধারণা রয়েছে। কাউকে পছন্দ করার ক্ষেত্রে কোন বিষয়গুলো নারী গুরুত্ব দেয়, তা নিয়ে একটি গবেষণা করা হয়েছে। এ গবেষণার ভিত্তিতে  এতে উঠে এসেছে এমন কিছু বিষয়, যা আগে জানা যায়নি। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।
ব্রিটিশ সাইকোলজিক্যাল সোসাইটি সম্প্রতি জানিয়েছে তাদের দৃষ্টিতে নারীর...