Sunday 25th of February 2018 08:15:08 AM
 
  Top News:
ঢাকা বিশ্ববিদ্যালয়ে গণহারে দ্বিতীয়, তৃতীয় শ্রেণীর শিক্ষক নিয়োগ দেয়া হচ্ছে----মো:নাসির  |  দীর্ঘমেয়াদি সম্পর্ক টিকিয়ে রাখার ৫টি সহজ উপায়  |  ৫ মিনিটের কম সময়ে এসিডিটির সমস্যা থেকে মুক্তি পাওয়ার উপায়  |  Beat Diabetes: 4 Ways to Prevent Type 2 Diabetes  |  নারীদের সফলতার পেছনে রয়েছে এই ৩টি কারণ  |  পাঁচ বদভ্যাসে ক্ষুধা নষ্ট  |  এই খাবারগুলো খালি পেটে খাবেন না  |  রক্তচাপ বেড়ে যাওয়ার এ কারণটি জানেন কি?  |  কম খরচে বিদেশ ভ্রমণে এশিয়ার সেরা ৭  |  শুধু ছেলেরাই নয়, মেয়েদেরকেও দিতে হবে প্রেমের প্রস্তাব   |  উৎকৃষ্ট সব অভ্যাস যাতে মেলে সুখ  |  যে ৪টি কারণে মানুষ অজ্ঞান হয়ে যায়  |  মেঘদূত - জেবু নজরুল ইসলাম  |  3 Things Not To Say To Your Toddler  |   Men lose their minds speaking to pretty women  |  Lessons From a Marriage  |  চুইং গামে কী রয়েছে জানেন কি?  |  নিজেই তৈরি করে নিন দারুচিনি দিয়ে মাউথ ওয়াশ  |  সুস্থ থাকুন বৃষ্টি-বাদলায়  |  অপ্রত্যাশিত পরিস্থিতি সামলে উঠুন ৪টি উপায়ে  |  
 
 

বিনোদন

Displaying 21-30 of 512 results.

যে ৫ ধরনের পুরুষকে পছন্দ করেন নারীরা!

যে ৫ ধরনের পুরুষকে পছন্দ করেন নারীরা!

এনজেবিডি নিউজ : বলা হয়ে থেকে যে স্বয়ং বিধাতাও নারীর মন বোঝেন না। সেখানে পুরুষের বোঝার তো প্রশ্নই ওঠে না। কিন্তু অনেক পুরুষেরই হয়তো জানার ইচ্ছা হতে পারে যে কেমন পুরুষদেরকে পছন্দ করে নারীরা। কিংবা হয়তো এটাও জানতে ইচ্ছে হতে পারে যে নারীরা আসলে কী খোঁজেন পুরুষের মধ্যে। আসুন জেনে নেয়া যাক ৫ ধরনের পুরুষ ব্যক্তিত্বের কথা, যাদেরকে নারীরা পছন্দ করেন সব চাইতে বেশি।

হাসিখুশি ও প্রাণবন্ত

নারীরা সবসময়েই হাসিখুশি...

কেমন হয় পর্নস্টারদের জীবন?

কেমন হয় পর্নস্টারদের জীবন?

এনজেবিডি নিউজ :  চেয়েছিলেন তিনি মূলধারার ফিল্মের নায়িকা হতে। সুযোগ পাননি। সেই সময়ে কিছু দালালের হাতে পড়েন রেশমা। তাদের কাজ ছিল, দক্ষিণী অ্যাডাল্ট ফিল্মে অভিনেত্রী জোগান দেওয়া। টাকার লোভে রেশমা তাদের টোপ গিলতে বাধ্য হন
ভারতীয় অ্যাডাল্ট ফিল্মের রসামোদী যাঁরা তাঁরা উপরের ছবির এই মহিলাকে নিশ্চয়ই দেখেছেন। নিজের শরীরী লাস্যে বহু দর্শকের মনে কামনার আগুন জ্বালিয়েছেন ইনি। ভারতে যে আধা পর্ন সিনেমা জগতকে ‘মাল্লু’ বা ‘দেশি’ নামে ডাকা হয় সেই জগতে একসময়...

প্রেস কনফারেন্সে রুনা-সাবিনা’র দাবি = ‘আমাদের মাঝে কোন বিরোধ নেই’

প্রেস কনফারেন্সে রুনা-সাবিনা’র দাবি = ‘আমাদের মাঝে কোন বিরোধ নেই’

নিউইয়র্ক থেকে : নিউইয়র্কে বাংলাদেশের সংগীত জগতের বিরল এক ঘটনা ঘটতে চলেছে। উপমহাদেশের দুই কিংবদন্তী শিল্পী রুনা লায়লা ও সাবিনা ইয়াসমিন দেশের বাইরে এই প্রথম এক মঞ্চে এক সাথে পারফর্ম করবেন। ১৫ মে রোববার ‘রুনা-সাবিনা লাইভ ইন কনসার্ট’ নামে এই অনুষ্ঠানটি হবে জ্যামাইকার ইয়র্ক কলেজ অডিটরিয়ামে। ইতোমধ্যে এ কনসার্ট নিয়ে সংগীত অনুরাগীদের মধ্যে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা দেখা দিয়েছে।
অনুষ্ঠানের আয়োজক শোটাইম মিউজিকের কর্ণধার বিনোদন ব্যক্তিত্ব আলমগীর খান আলম ‘আজকাল’কে জানান, ইতিমধ্যে...

যেসব ছেলেদের কোনো মেয়েই পছন্দ করে না

যেসব ছেলেদের কোনো মেয়েই পছন্দ করে না

এনজেবিডি নিউজ : বিশেষ কিছু আচরণ বা বৈশিষ্ট্যের কারণে কিছু পুরুষকে মেয়েরা কখনোই পছন্দ করেন না। নিজেদের স্মার্ট ও ব্যক্তিত্বসম্পন্ন ভাবলেও মেয়েরা কিন্তু তাঁদের এড়িয়ে চলেন।

একটা সময় জীবনসঙ্গী বাছাই করার ক্ষেত্রে মেয়েদের পছন্দের কোনও মূল্য ছিল না। কিন্তু বর্তমানে জীবনসঙ্গী নির্বাচনের ক্ষেত্রে মহিলাদের পছন্দকে যথেষ্ট গুরুত্ব দেওয়া হয় ও তা উচিতও। জীবনসঙ্গী বাছাইয়ের ক্ষেত্রে নারীর যেমন পছন্দ রয়েছে, তেমনি অপছন্দ রয়েছে। জেনে নিন মেয়েদের অপছন্দের পুরুষ কারা।

...

পুরুষের যে গুণ সবচেয়ে বেশি আকর্ষণ করে

পুরুষের যে গুণ সবচেয়ে বেশি আকর্ষণ করে

এনজেবিডি নিউজ : অনেকেই প্রশ্ন করেন নারীকে আকর্ষণ করার জন্য কোন গুণটি সবচেয়ে বেশি প্রয়োজন। নারী কিংবা পুরুষ উভয়েরই কাউকে পছন্দ করার ক্ষেত্রে কিছু নিজস্ব ধারণা রয়েছে। কাউকে পছন্দ করার ক্ষেত্রে কোন বিষয়গুলো নারী গুরুত্ব দেয়, তা নিয়ে একটি গবেষণা করা হয়েছে। এ গবেষণার ভিত্তিতে  এতে উঠে এসেছে এমন কিছু বিষয়, যা আগে জানা যায়নি। এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে টাইমস অব ইন্ডিয়া।
ব্রিটিশ সাইকোলজিক্যাল সোসাইটি সম্প্রতি জানিয়েছে তাদের দৃষ্টিতে নারীর...

সম্পর্ক স্থায়ী ও সুখী করতে শারীরিক সম্পর্ক!

সম্পর্ক স্থায়ী ও সুখী করতে শারীরিক সম্পর্ক!

এনজেবিডি নিউজ :  পারস্পারিক ভালোলাগা থেকে জন্ম নেয় ভালোবাসা। আর ভালোবাসার শুভ পরিণতি বিয়ে। বিয়ে সামাজিক রীতি হলেও এই সম্পর্ক স্থায়ী ও সুখী করতে উদ্যোগী হতে হয় দুজনকেই।
বিশেষজ্ঞরা বলেন, যদি একজনও সম্পর্কের ক্ষেত্রে নিচের বিষয়গুলো মেনে চলেন, তবে অন্যদের চেয়ে নিজের সম্পর্ককে আলাদা করতে পারবেন।

বিবাহিত জীবনকে আরও সুন্দর এবং সুখী হতে যে বিষয়গুলোর চর্চা করতে হবে:

সততা
সম্পর্কের ক্ষেত্রে মূল স্তম্ভ হচ্ছে সততা। প্রতিটি সম্পর্কের বিষয়ে সততা...

বিয়ের আগে জেনে নিন..

বিয়ের আগে জেনে নিন..

এনজেবিডি নিউজ : শারীরিক এমন কিছু বিষয় থাকে যা হয়তো আপাতত মোটেও ক্ষতিকর নয় কিন্তু বিয়ের পর বাচ্চা হওয়া বা উভয়ের জন্য ক্ষতির কারণ হতে পারে। তাই প্রতিটি ছেলে-মেয়ের বিয়ের আগে কিছু স্বাস্থ্য পরীক্ষা করে নেয়া ভালো। এতে যেমন ভবিষ্যৎ হয় নিশ্চিন্ত, তেমনি নিজের স্বাস্থ্য সম্পর্কে জানতে পারবেন সঠিক তথ্য। অথচ আপনার সামান্য সচেতনতার অভাবে হয়তো সন্তান বয়ে আনবে নানা ধরনের শারীরিক প্রতিবন্ধকতা। এ ধরনের প্রতিবন্ধকতা আপনাদের জন্য হতে পারে স্থায়ী অশান্তির কারণ।...

'বন্ধু মানেই শারীরিক সম্পর্ক'!!

'বন্ধু মানেই শারীরিক সম্পর্ক'!!

এনজেবিডি নিউজ : বলিউড কুইন বলা হয় তাকে। বেশ করেন অভিনয়। স্বভাবটাও আর দশটা নায়িকার মতেকা তারকালোভী নয়। সিনিয়ররা প্রশংমা করেন, সমসাময়িকরা করেন হিংসা। বলছি কঙ্গনা রানাউতের কথা।

সম্প্রতি কি হয়েছে কে, জানে! নায়িকা কেবলই ভুল বকছেন। যাকে তাকে জুড়িয়ে মন্তব্য করছেন, সমালোচিত হচ্ছেন। এবার জন্ম দিলেন নতুন বিতর্ক। বলে বসলেন, ‘বলিউডে বন্ধুত্ব মানেই শারীরিক সম্পর্ক’!

ইদানিং ক্যারিয়ারে যত সাফল্য আসছে ততই নাকি কঙ্গনার মনে হচ্ছে, ইন্ডাস্ট্রিতে...

কতক্ষণ হওয়া উচিত আদর্শ যৌনতা?

কতক্ষণ হওয়া উচিত আদর্শ যৌনতা?

এনজেবিডি নিউজ : যৌনতা কতক্ষণ স্থায়ী হওয়া উচিত, এ বিষয়টি নিয়ে বহু মানুষেরই প্রশ্ন রয়েছে। তবে এ বিষয়ে অনেকেরই ভুল ধারণা রয়েছে। যৌনতার সঠিক কত সময়ব্যাপী হতে পারে, এ বিষয়ে বিশেষজ্ঞরা কী বলেন? এক প্রতিবেদনে বিষয়টি জানিয়েছে ইনডিপেনডেন্ট।

অনেকেই দ্রুত বীর্যস্খলনের সমস্যায় ভুগছেন বলে চিকিৎসকের কাছে আসেন। যদিও বিশেষজ্ঞরা বলছেন, যৌনতার নির্দিষ্ট কোনো সময় নেই। তবে যৌনতার গড় সময় হিসাব করতে গেলে অনেকের মাঝেই বিভ্রান্তি...

এবার নাটকে হৃদয় খান

এবার নাটকে হৃদয় খান

এনজেবিডি নিউজ : আসাদ জামানের নাট্যরুপ ও মুহাম্মদ মোস্তফা কামাল রাজের পরিচালনায় ঈদের একটি বিশেষ নাটকে অভিনয় করছেন কণ্ঠশিল্পী হৃদয় খান এবং নুসরাত ইমরোজ তিশা। রুপকথা নামের এই নাটকটির রাজধানীর উত্তরখানে দৃশ্যধারণ শুরু হবে ১২ মে থেকে চলবে টানা তিনদিন। নাটকটিতে আরও অভিনয় করেছেন শাওন, আব্দুল্লাহ রানা। এ প্রসঙ্গে এনজেবিডি নিউজকে রাজ বলেন, ‘একটি ভালোবাসায় গল্প।...