Saturday 26th of May 2018 07:05:23 PM
 
  Top News:
ঢাকা বিশ্ববিদ্যালয়ে গণহারে দ্বিতীয়, তৃতীয় শ্রেণীর শিক্ষক নিয়োগ দেয়া হচ্ছে----মো:নাসির  |  দীর্ঘমেয়াদি সম্পর্ক টিকিয়ে রাখার ৫টি সহজ উপায়  |  ৫ মিনিটের কম সময়ে এসিডিটির সমস্যা থেকে মুক্তি পাওয়ার উপায়  |  Beat Diabetes: 4 Ways to Prevent Type 2 Diabetes  |  নারীদের সফলতার পেছনে রয়েছে এই ৩টি কারণ  |  পাঁচ বদভ্যাসে ক্ষুধা নষ্ট  |  এই খাবারগুলো খালি পেটে খাবেন না  |  রক্তচাপ বেড়ে যাওয়ার এ কারণটি জানেন কি?  |  কম খরচে বিদেশ ভ্রমণে এশিয়ার সেরা ৭  |  শুধু ছেলেরাই নয়, মেয়েদেরকেও দিতে হবে প্রেমের প্রস্তাব   |  উৎকৃষ্ট সব অভ্যাস যাতে মেলে সুখ  |  যে ৪টি কারণে মানুষ অজ্ঞান হয়ে যায়  |  মেঘদূত - জেবু নজরুল ইসলাম  |  3 Things Not To Say To Your Toddler  |   Men lose their minds speaking to pretty women  |  Lessons From a Marriage  |  চুইং গামে কী রয়েছে জানেন কি?  |  নিজেই তৈরি করে নিন দারুচিনি দিয়ে মাউথ ওয়াশ  |  সুস্থ থাকুন বৃষ্টি-বাদলায়  |  অপ্রত্যাশিত পরিস্থিতি সামলে উঠুন ৪টি উপায়ে  |  
 
 

খেলাধুলা

Displaying 11-20 of 377 results.

ক্লান্ত হয়ে গেছেন মুস্তাফিজ?

ক্লান্ত হয়ে গেছেন মুস্তাফিজ?

এনজেবিডি নিউজ : মুস্তাফিজুর রহমানকে কি ক্লান্তি আর অবসাদে ঘিরে ধরলো? হতেই পারে। তিনিও তো মানুষ! তার বাঁ হাত যতোই জাদুর মন্ত্র থাকুক না কেনো, দিন শেষে ক্লান্তি তো তাকেও ছোঁয়। এই ক্লান্তিতেই হয়তো আপাতত কিছুটা এলোমেলো মুস্তাফিজের বোলিং।

গতকাল রাতে সানরাইজার্স হায়দরাবাদের খেলা ছিলো দিল্লি ডেয়ারডেভিলসের বিপক্ষে। তাদের বিপক্ষে আগে ব্যাটিংয়ে নেমে মোটে ১৪৬ রান করে হায়দরাবাদ। প্রথম তিন ব্যাটসম্যান ছাড়া আর কেউ-ই তেমন কিছু করতে পারেননি।

অথচ হায়দরাবাদের...

মুস্তাফিজকে নাগরিকত্ব দিতে চায় ‘কয়েকটি দেশ’!

মুস্তাফিজকে নাগরিকত্ব দিতে চায় ‘কয়েকটি দেশ’!

এনজেবিডি নিউজ : মুস্তাফিজকে নাগরিকত্ব দিতে চায় কয়েকটি দেশের বোর্ড প্রেসিডেন্টরা। গত আইসিসি সভায় বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন এ কথা জানান।

গতকাল আবাহনী বনাম রূপগঞ্জ ম্যাচের সময় মিরপুরে নিজের কার্যালয়ে বসে পাপন বলেন, ‘আইসিসির সভায় সবাই যে মুস্তাফিজকে নিয়ে কী কী বললেন! নাম বলব না, এক-দুইটা দেশের বোর্ড প্রেসিডেন্টরা তো মুস্তাফিজকে নাগরিকত্ব দিয়ে বাংলাদেশ থেকে ভাগিয়ে নেওয়ার কথাও বলেছেন!’

বিসিবি সভাপতির বরাত দিয়ে এই খবর ছেপেছে দেশের একটি...

কর্তাদের শয্যাসঙ্গী না হলে দলে চান্স নাই!

কর্তাদের শয্যাসঙ্গী না হলে দলে চান্স নাই!

এনজেবিডি নিউজ :  ভারতের নারী ফুটবলের এই হাল! এখানে শুধু প্রতিভা থাকলেই হয় না, জাতীয় দলে জায়গা পেতে হলে কর্মকর্তাদের শয্যাসঙ্গিনীও হতে হয়।টিম ম্যানেজমেন্টের লোকেরা তাদের যৌন লালসা চরিতার্থ করতে এই সুযোগটি বরাবরই কাজে লাগায়। কিন্তু ভয়ে কোনও নারী খেলোয়াড় মুখ খোলেন না। 

এমনই অভিযোগ তুলেছেন ভারতীয় দলের খোদ সাবেক অধিনায়ক সোনা চৌধুরী।  সম্প্রতি তার ‘গেম ইন গেম’ বইটিতে এমন অভিযোগ করেছেন। ভারতীয় নারী দলের এই অন্ধকার দিকটি তুলে ধরে দেশজুড়ে...

মুস্তাফিজের দারুণ বোলিং, হায়দরাবাদের জয়

মুস্তাফিজের দারুণ বোলিং, হায়দরাবাদের জয়

এনজেবিডি নিউজ : গুজরাট লায়ন্সকে পাঁচ উইকেটে হারিয়েছে সানরাইজার্স হায়দরাবাদ। ম্যাচে হায়দরাবাদের হয়ে খেলা বাংলাদেশি পেসার মুস্তাফিজুর রহমান দারুণ বোলিং করেছে। চার ওভারে মাত্র ১৭ রান দিয়ে দুটি উইকেট নেন তিনি।

মুস্তাফিজের দারুণ বোলিংয়ের সামনে মাত্র ১২৬ রানে শেষ হয় গুজরাটের ইনিংস। সর্বোচ্চ ৫১ রান করে অপরাজিত থাকেন অ্যারন ফিঞ্চ।

জবাব দিতে নেমে হায়দরাবাদের জয়টা সহজে আসেনি। চতুর্থ ওভারের প্রথম বলে ডেভিড ওয়ার্নারের বিদায়ের মাধ্যমে প্রথম...

সাকিবের বউ কি পতিতা নাকি!

সাকিবের বউ কি পতিতা নাকি!

 এনজেবিডি নিউজ : সাকিব আল হাসান বাংলাদেশের মুখ উজ্জ্বল করে চলেছেন ক্রিকেটে আলো ছড়িয়ে। বর্তমানে বিশ্বসেরা এ অলরাউন্ডার আইপিএল খেলতে ভারতে অবস্থান করছেন। এরই মাঝে স্ত্রী শিশিরের সঙ্গে মুম্বাইয়ের একটি রেস্টুরেন্টে খেতে যান তিনি। আর সেই ছবিটি ফেসবুকে ভাইরাল হওয়ার সাথে সাথেই অশ্লীল আক্রমণের শিকার হয়েছেন শিশির ও সাকিব।

সন্দীপন বসু খুব আফসোফ নিয়ে ফেসবুকে লিখেছেন, অসুস্থ লাগে খুব। আর আমার মনে হয় আমাদের পড়া উচিত এই কমেন্টগুলো। বোঝা...

কোহলি আউট হলেন মুস্তাফিজের বলেই

কোহলি আউট হলেন মুস্তাফিজের বলেই

এনজেবিডি নিউজ : আইপিএল শুরুর আগে ভারতের কলকাতার একটি বাংলা দৈনিককে একটি সাক্ষাৎকার দিয়েছিলেন মুস্তাফিজুর রহমান। তাতে তিনি বলেছিলেন যে, বিরাট কোহলিরও তার বল খেলতে সমস্যা হয়। কথাটা মিথ্যে নয়। বরং খুব টাটকা সত্য। আজ আইপিএলে বেঙ্গালুরুর প্রথম উইকেট হিসেবে পতন হয় কোহলির এবং সেটি মুস্তাফিজের দ্বিতীয় বলেই!

কোহলির সামনে পড়ে গুরুত্বপূর্ণ সময়ে মুস্তাফিজ ঠিক কী করেন, তা দেখার অপেক্ষায় ছিলেন সমর্থকরা। সুযোগ পেয়ে সেটা দেখিয়ে দিলেন বাংলাদেশের বিস্ময়-...

একাদশেই ঠাঁই পান না, অথচ নিজেকে মুস্তাফিজের চেয়েও ভালো বোলার মনে করেন বোল্ট!

একাদশেই ঠাঁই পান না, অথচ নিজেকে মুস্তাফিজের চেয়েও ভালো বোলার মনে করেন বোল্ট!

এনজেবিডি নিউজ : এইবারের আইপিএলে সানরাইজার্স হায়দরাবাদে মুস্তাফিজুর রহমানের সতীর্থ ট্রেন্ট বোল্ট। তবে এবারের আসরে এখনও কোনো ম্যাচ খেলার সুযোগ পাননি তিনি। এই ট্রেন্ট বোল্টই দাবি করেছেন মুস্তাফিজের চেয়েও বেশি আগ্রাসী বোলার তিনি।
ভারতীয় পত্রিকা ‘ডেকান ক্রনিক্যাল’ কে দেওয়া এক সাক্ষাৎকারে বোল্ট বলেছেন, আমরা দুজন একেবারেই ভিন্ন মানের বোলার। নিজেকে বেশি আগ্রাসী মনেকরি। সামনে থেকে সুইং বোলিংয়ে উইকেট নিতে জানি। তবে মুস্তাফিজ নিজের পেস বোলিংয়ের...

আইপিএলে চিয়ারলিডারদের পারিশ্রমিক কত?

আইপিএলে চিয়ারলিডারদের পারিশ্রমিক কত?এনজেবিডি নিউজ : ইন্ডিয়ান প্রিমিয়ার লীগ (আইপিএল) খরচ কত হয় তার কোনও ইয়ত্তা নেই। প্রতি বছর লিগে খরচ হয় প্রচুর টাকা। কোটি কোটি টাকা দিয়ে কেনা হয় ক্রিকেটার। পুরো লিগ জুড়ে জৌলুসের কোনও কমতি থাকে না।
 
কিন্তু সবচেয়ে ধনী এই লিগে চিয়ারলিডারদের পারিশ্রমিক কিন্তু খুব একটা বেশি নয়।
 
চিয়ারলিডারদের আয় প্রতি ম্যাচে প্রায় আট হাজার টাকার মতো।
 
এর মধ্যে সবচেয়ে বেশি পারশ্রমিক দেয় কলকাতা নাইট রাইডার্স। ম্যাচ প্রতি তারা প্রত্যেককে প্রায় ১২ হাজার টাকা...

ভোগলের চাকরি কেড়ে নিলো বাংলাদেশ-ভারত ম্যাচ!

ভোগলের চাকরি কেড়ে নিলো বাংলাদেশ-ভারত ম্যাচ!

এনজেবিডি নিউজ : শেষ হওয়া টি-টোয়েন্টি বিশ্বকাপের সুপার টেনে বাংলাদেশ-ভারত ম্যাচটাই কাল হলো ভারতীয় ধারাভাষ্যকার হর্ষ ভোগলের। নিজ দলের না হয়ে প্রতিপক্ষ দলের বেশি সাফাই গেয়েছেন এমন বিতর্কে আসন্ন আইপিএল-এ তাকে ধারাভাষ্যকার হিসেবে রাখেনি ভারতীয় ক্রিকেট বোর্ড (বিসিসিআই)।

তার সঙ্গে এবারের আসরে কোনও চুক্তি করেনি বিসিসিআই। ৯০-এর দশক থেকে ভারতীয় ক্রিকেটের ধারাভাষ্যে জড়িত ভোগলে আইপিএল-এ নিয়মিতভাবেই কাজ করে আসছিলেন। কিন্তু টি-টোয়েন্টি...

লাইভ অনুষ্ঠানে টিভি উপস্থাপককে কড়া জবাব দিয়ে বোকা বানিয়ে দিলেন আশরাফুল

লাইভ অনুষ্ঠানে টিভি উপস্থাপককে কড়া জবাব দিয়ে বোকা বানিয়ে দিলেন আশরাফুল

এনজেবিডি নিউজ : বাংলাদেশের ক্রিকেটের প্রাণ আশরাফুল ঢাকা থেকে প্রচারিত একটি টিভি টকশোতে অংশ নেন।
তখন কথার বাঁকে উপস্থাপক হারিয়ে ফেলেন গতিপথ। লাইভ অনুষ্ঠানে তখন টিভি উপস্থাপককে ছেড়ে দেননি আশরাফুল।

উপস্থাপককে বোকা বানিয়ে দিয়েছেন এই টাইগার। টিভি উপস্থাপক বারবার বাংলাদেশ
ও ভারতের ম্যাচের প্রসঙ্গ টেনে খোঁচা মেরে কথা বলছিলেন রিয়াদ ও মুশফিককে নিয়ে।
সে সময় মাঠ বড় হয়ে গিয়েছিল ইত্যাদি ইত্যাদি....। ওই দুই ক্রিকেটারকে...